All Public examination Results

হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহন করে, প্রায়ত বিএনপি নেতার সাবেক স্ত্রীকে বিয়ে!








হিন্দু ধর্ম ত্যাগ করে নারী কাউন্সিলর প্রায়ত বিএনপি নেতার স্ত্রীকে বিবাহ করেছে ব্যবসায়ী সজল চৌধুরী। ঘটনাটি ঘটেছে রাজবাড়ী সদর উপজেলার বাণীবহ গ্রামে।

রাজবাড়ী সদর উপজেলার বাণীবহ এলাকার ব্যবসায়ী সজল চৌধুরী হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণের মধ্য দিয়ে রাজবাড়ী পৌরসভার নারী কাউন্সিলর ফারজানা আলম ডেইজিকে বিয়ে করেছেন।সজল চৌধুরী রাজবাড়ী সদর উপজেলার বাণীবহ ইউনিয়নের বাণীবহ গ্রামের যাদব চন্দ্র ভৌমিকের ছেলে।

আরও দেখুনঃ

ফারজানা আলম ডেইজি রাজবাড়ী সদর উপজেলার বিনোদপুর এলাকার কাজী আবু বক্কর সিদ্দিকীর মেয়ে।তিনি রাজবাড়ী জেলা বিএনপির নেতা ও যুবদলের সাবেক আহবায়ক এস এম শামসুল আলম বাবলুর স্ত্রী ছিলেন। বাবলুকে ২০১২ সালে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

হিন্দু থেকে মুসলমান হওয়া ব্যবসায়ী সজল চৌধুরী বলেন, আমি ব্যক্তিগত ভাবে দীর্ঘদিন যাবৎ ফারজানা আলম ডেইজিকে চিনি ও জানি। আমরা উভয়ের সম্মতির মাধ্যমে গত মাসের ২ তারিখে স্থানীয় জনৈক মৌলভীর মাধ্যমে ২৫ লাখ টাকা দেনমোহর ধার্যে নগদ ৫০ হাজার টাকা আদায় করে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে ঘর সংসার করে আসছি।

সজল চৌধুরী আরো বলেন, আমি পবিত্র ইসলাম ধর্মের আচার অনুষ্ঠান ও ধর্মীয় বিধি বিধান এবং নিয়ম কানুন ভালো লাগায় ও পবিত্র ইসলাম ধর্মে গভীরভাবে আকৃষ্ট হয়ে গত ১ ফেব্রুয়ারী জুম্মার দিনে মৌলবীর মাধ্যমে পবিত্র কালেমা ‘লা ইলাহা ইল্লালাহু-মুহাম্মাদুর রসুলুল্লাহ্’ পাঠ করে ইসলাম ধর্ম গ্রহণ করি।

এছাড়াও আমি নোটারি পাবলিকের মাধ্যমে মো. সজল চৌধুরী নাম ধারণে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। এখন উভয়ে রাজবাড়ী শহরে বসবাস করছেন।

Loading...