All Public examination Results

শাকিব-অপুর চোখাচুখি হয়েছে ঠিকই কিন্তু…








পুরোদমে ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়ক শাকিব খান। ‘ভাইজান এল রে’ ছবির শ্যুটিংয়ে বর্তমানে তিনি রয়েছেন কলকাতায়। আর অন্যদিকে চিত্রনায়িকা অপু বিশ্বাসও নতুন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ছেন। কাজ শুরুর আগে হঠাৎ করেই কলকাতা ছেলেকে নিয়ে শাকিবের সেটে হাজির হন অপু বিশ্বাস।

ওই সময় শাকিব তার ‘ভাইজান এল রে’ ছবির ফটোশুটে ছিলেন। এ সময় অপু ছেলেকে নিয়ে সেখানে গেলে সবাই আব্রাহাম খান জয়কে নিয়ে মেতে ওঠে। সেখানে ছিলেন ছবির দুই নায়িকা শ্রাবন্তী ও পায়েল। জয়কে কোলে নিয়ে শ্রাবন্তী শাকিব খানের সঙ্গে এবং অপু বিশ্বাসের সঙ্গেও ছবি তোলেন। জয়কে কোলে নিয়ে শাকিব খানের সঙ্গে শ্রাবন্তীর ছবিটি গতকাল রাতেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এসকে মুভিজের পেজে পোস্ট করা হয়। ‘ভাইজান এলো রে’ ছবির প্রযোজনা করছে এসকে মুভিজ।

জানা গেছে, দেড় ঘণ্টার এই সাক্ষাতে শাকিব খান ও অপু বিশ্বাসের শুধু চোখাচোখি সাক্ষাৎ ঘটেছে কিন্তু কোনো কথা হয়নি। ফটোশুটে উপস্থিত লোকজনের সঙ্গে কথা বলে এ ব্যাপারে নিশ্চিত হওয়া গেছে। তখন শাকিবের সঙ্গে ছিলেন ‘ভাইজান এলো রে’ ছবির দুই নায়িকা শ্রাবন্তী, পায়েল সরকারসহ সংশ্লিষ্ট অনেকে। তাদের অনেকের সঙ্গেই অপুর কথা হয়, শুধু শাকিব ছাড়া।

এ বিষয়ে শাকিব বলেন, ‘আমাদের মধ্যে এখন যেহেতু কোনো সম্পর্ক নেই, তাই অকারণে কথা বলার দরকার নেই। অতীত নিয়ে আর পড়ে থাকতে চাই না। তবে আমি চাই, অপু তার মতো করে ভালো থাকুক।’

শাকিব খান জানান, কলকাতায় ছেলেকে কাছে পাওয়া তার জন্য ছিল বড় ‘চমক’। তিনি বলেন, ‘আমি তখন ছবি আর পত্রিকার ফটোশুট নিয়ে ব্যস্ত ছিলাম। আমার সঙ্গে ছিলেন শ্রাবন্তী ও পায়েল সরকার। এ সময় জানতে পারি, জয় তার মায়ের সঙ্গে কলকাতা থেকে শিলিগুড়ি যাচ্ছে। এরপর আমি অপুর সহযোগীর সঙ্গে যোগাযোগ করি। জয়ের আসার খবরে শ্রাবন্তী ও পায়েলসহ সেটের সবাই খুশি হয়। সন্ধ্যার দিকে জয় তার মায়ের সঙ্গে শ্যুটিং স্পটে আসে। এখানে ঘণ্টা দেড়েক ছিল। ওকে শ্যুটিং সেটে পেয়ে কেউ কোল থেকে নামাচ্ছিল না। এরপর জয়কে নিয়ে কেনাকাটা করতে চলে যাই।’

শাকিব-অপু জুটি বেঁধে গত এক দশকে প্রায় ৫৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। অভিনয় করতে গিয়েই দু’জন প্রেমে পড়েন। তারপর ২০০৮ সালে বিয়ে করে টানা নয় বছর গোপনে সংসার করেছেন তারা। ২০১৭ সালের এপ্রিলে যখন বিয়ের ব্যাপারটি সামনে চলে আসে, তখন দুজনের মধ্যে টানাপোড়েন শুরু হয়। শাকিবকে দায়ি করে অপু টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিলে তাদের দু’জনের মধ্যে সম্পর্কের চরম অবণতি ঘটে। পরিশেষে তাদের দীর্ঘ দাম্পত্য জীবনের অবসান ঘটে।

The post শাকিব-অপুর চোখাচুখি হয়েছে ঠিকই কিন্তু… appeared first on Abegimon.com-Life Style News on Bangla.

Loading...