All Public examination Results

মর্মান্তিকঃ বিয়ের পর সাবেক প্রেমিকা ও নববধূর মারপিটে বর নিহত…








মর্মান্তিকঃ বিয়ের পর সাবেক প্রেমিকা ও নববধূর মারপিটে বর নিহত। ঘটনাটি সিরাজগঞ্জের সলঙ্গায় বিয়ের ৫ দিন পর নববধু ও তার প্রেমিকের মারপিটে আহত স্বামী আব্দুল মজিদ (২১) নামের এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় নববধু আল্পনা খাতুনকে (১৮) আটক করেছে পুলিশ।

বুধবার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ঘটনাটি ঘটেছে গত শনিবার রাতে সলঙ্গা থানার হাট চৌবিলা গ্রামে। নিহত মজিদ হাট চৌবিলা গ্রামের মৃত আবু হানিফের ছেলে।

সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওহেদুজ্জামান জানান-গত শুক্রবার হাট চৌবিলা গ্রামের মৃত আবু হানিফের ছেলে আব্দুল মজিদের সাথে চৌবিলা চকপাড়া গ্রামের আমজাদ হোসেনের মেয়ে আল্পনা খাতুনের বিয়ে হয়।

বিয়ের পরদিন শনিবার নববধূসসহ শশুড়বাড়ীতে যান মজিদ। ওই দিন রাতে নববধূ আল্পনা ও তার প্রেমিক পরিকল্পিতভাবে মজিদকে ঘর থেকে বের করে নিয়ে যায়।

আরও দেখুনঃ

পরদিন সকালে একটি বাঁশঝাড়ের পাশে মজিদকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে তার মৃত্যু হয়।

ওসি আরও বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে পিটিয়ে জখম করা হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের লাশ গ্রামের বাড়িতে দাফনের প্রস্তুতি চলছে।

এদিকে তার মৃত্যুর পর বৃহস্পতিবার সকালেই নববধূ আল্পনাকে আটক করে থানা হেফাজতে এনে জিজ্ঞসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

এমটিনিউজ২৪/এম.জে/এস

Loading...