All Public examination Results

বাইক কিনলে রেজিস্ট্রেশন ফ্রি, জেনে নিন বিস্তারিত…








আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হলে চলা বাইক প্রদর্শনীতে অংশ নিয়েছে দেশি-বিদেশী বেশ কয়েকটি জনপ্রিয় বাইক কোম্পানি। ক্রেতাদের দৃষ্টি আকর্ষণের জন্য তারা প্রদর্শন করছে উচ্চ সিসির বাইক। সেই সঙ্গে বাজারে নিয়ে এসেছে বেশ কয়েকটি নতুন মডেলের বাইক। আর ক্রেতাদের জন্য দিচ্ছে ফ্রি রেজিস্ট্রেশন সুবিধাসহ নানা ছাড়।

জাপানি ব্র্যান্ড খ্যাত হোন্ডা কোম্পানি প্রদশর্ন করছে নতুন দুটি মডেলের বাইকসহ তাদের প্রচলিত সবকটি মডেলের বাইক। নতুন এক্স ব্লেড ও ইনিকন ১৬০ মডেলের বাইক দুটি বাজার যাচাইয়ের জন্য এই প্রদর্শনীতে নিয়ে আসা হয়েছে। ক্রেতার চাহিদা অনুযায়ী বাইক দুটি খুব দ্রুত বাংলাদেশের বাজারে আসবে বলে জানান হোন্ডা কোম্পানির সেলস এরিয়া ইনচার্জ মো. গিয়াসউদ্দিন আহমেদ।

সুজুকি হায়াবুসা মডেলের বাইক অন্যদিকে বাংলাদেশের বাজারে জনপ্রিয় সুজুকি মটরস ক্রেতার দৃষ্টি আকর্ষণের জন্য প্রদর্শন করছে ১৩০০ সিসির ক্ষমতা সম্পন্ন সুজুকি হায়াবুসা মডেলের বাইক। এছাড়াও প্রদর্শনীতে বাইক বুকিং দিলে ক্রেতার জন্য থাকছে ৫ থেকে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়।
অন্যদিকে ভারতের জনপ্রিয় ব্র্যান্ড বাজাজ বাজারে নিয়ে এসেছে সম্পূর্ণ নতুন ডিস্কোবার ১১০ সিসি মডেলের নতুন একটি বাইক। এ বাইকটি আগামী এপ্রিল থেকে বাংলাদেশর বাজার পাওয়া যাবে।

আরও দেখুনঃ

জাপানি কাওয়াসাকি ব্র্যান্ড বাজারে নিয়ে এসেছে ৪টি নতুন মডেলের বাইক। সিসি ভেদে বাইকগুলোর দাম পড়বে তিন লক্ষ পয়ষট্টি হাজার টাকার মধ্যে। চীন থেকে আমদানিকৃত বাংলাদেশি এইচ. পাওয়ার কোম্পানি জিপিএক্স ১৫০ সিসি মডেলে একটি নতুন বাইক বাজারে নিয়ে এসেছে। প্রদর্শনী উপলক্ষে বাইক ২০ হাজার টাকা ছাড়া দিচ্ছে কোম্পানিটি। একই সঙ্গে ৬ থেকে ১৮ মাস পর্যন্ত কিস্তি সুবিধা রয়েছে বাইকটিতে।

কিওয়ে কোম্পানি বাজারে নিয়ে এসেছে বেন্জেল ১৫০ সিসি মডেলের একটি বাইক। প্রদর্শনীতে বাইকটির দাম পড়বে এক লক্ষ আশি হাজার টাকা। আর বাইকটি বুকিং দিলে ক্রেতা পাচ্ছেন বাইকের রেজিস্ট্রেশন একদম ফ্রি।
বাংলাদেশি রোডমাস্টার কোম্পানি তাদের ১০০ সিসি বাইকে ৫ থেকে ৮ হাজার ও ১৫০ সিসি বাইকে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে।

.

লিফান এবারের প্রদর্শনীতে নিয়ে এসেছে ৬ গিয়ার সম্পন্ন ‘কেপিআর১৬৫আর’ মডেলের নতুন একটি বাইক। ওয়েল কুলল্ড সিস্টেমের বাইকটি বুকিং দিলেই ক্রেতার জন্য থাকছে রেজিস্ট্রেশন একদম ফ্রি। টিভিএস কোম্পানি বরাবরের মতই শোরুমের বাইকগুলো প্রদর্শনীতে প্রদর্শন করছে। ক্রেতাদের জন্য বিশেষ কোন অফার থাকছে না কোম্পানিটির পক্ষ থেকে।

Loading...