All Public examination Results

এবার যৌন হয়রানি নিয়ে মুখ খুললেন ঐশ্বরিয়া








বছরের পর বছর ধরে হার্ভি ওয়াইনস্টেইনের একাধিক যৌন নির্যাতন বা ধর্ষণের অভিযোগে যখন সরব হলিউড, তখন বলিউডেও তার রেশ ছড়িয়ে পড়েছে। ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই যে বহু প্রভাবশালী ব্যক্তির যৌন লালসার শিকার, তা নিয়ে গুঞ্জন-জল্পনা উঠতে শুরু করেছে। তবে তা শুধু গুঞ্জনেই থেমে থাকেনি। আর এবার যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ঐশ্বরিয়া রায়।

Image result for ঐশ্বরিয়া

এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়া বলেন, এই মি টু আন্দোলনে সামিল হয়ে সকলেই নিজের মতো করে মত প্রকাশ করছেন। আর ভালো ব্যাপার এটাই যে, সকলে মিলে এটা নিয়ে আলোচনা করছেন। বিশ্বের এক অংশেই এটাকে আটকে রাখা ঠিক নয়। বিষয়টিকে ইতিবাচক বলে জানিয়েছেন ঐশ্বরিয়া।

আরও দেখুনঃ

Image result for ঐশ্বরিয়া

অ্যাশ বলেন, যদি কোনো নারী মনে করেন যে তাকে সমঝোতা করতে বাধ্য করা হচ্ছে, তাহলে তার বেরিয়ে এসে মুখ খোলা উচিত। এটা শুধু সেলেব্রিটিদের মধ্যেই আটকে থাকার বিষয় নয়। সকলেরই এতে এগিয়ে আসা উচিত।

হলিউড প্রযোজক হার্ভে উইনস্টেইনের বিরুদ্ধে একটা সময়ে সোচ্চার হয়েছিলেন বহু নারী। এরপর সমাজে বার বার ঘটে চলা নারীদের ওপর অত্যাচার নিয়ে মুখ খুলতে থাকেন নারীরাই। মুখোশের আড়ালে লুকিয়ে থাকা বহু পুরুষের অত্যাচারী রূপকে অনেকেই সামনে এনেছেন। এবার সেই যৌন হেনস্থার প্রতিবাদ আন্দোলনের সমর্থনে মুখ খুললেন ঐশ্বরিয়া।

Loading...